মেয়র বার্তা

গাইবান্ধা পৌরসভার মেয়রের শুভেচ্ছা বাণী

উত্তর জনপদের একটি ঐতিহ্যবাহী জেলা গাইবান্ধা। শহরের নগর প্রশাসনের কেন্দ্র বিন্দু  হচ্ছে পৌর প্রশাসন। গাইবান্ধা পৌরসভা এতদাঞ্চলে যথেষ্ট গুরুত্ব বহন করে। কিন্তু দূর্ভোগ্যজনক হলেও সত্য যে, এই গুরুত্ববহ পৌরসভার অতীত ইতিহাস এবং বর্তমান অবস্থা সম্পর্কে নগরবাসীরা সম্যক ধারণা রাখেন না। কেননা এই পৌরসভার ইতিহাস ঐতিহ্যকে সংরক্ষণ করে রাখার কোন পদক্ষেপ ইতিপূর্বে গৃহিত হয়নি। ফলে সংরক্ষণের অভাবে গাইবান্ধা পৌরসভার অনেক তথ্য হারিয়ে গেছে। পৌরসভার অতীত ইতিহাস  ও ঐতিহ্যকেই জনসম্মুখে তুলে ধরা এবং পৌরসভার বর্তমান সমস্যা এবং উন্নয়ন কর্মকান্ড সম্পর্কে সম্যক ধারনা দিত পৌর মেয়র হিসেবে দায়িত্বভার গ্রহণের পরেই আমি গাইবান্ধা পৌরসভার একটি ওয়েবসাইট প্রকাশের উপর সর্বাধিক গুরুত্ব আরোপ করি এবং ব্যক্তিগতভাবে উদ্যোগ গ্রহণ করি।

পৌরসভার অতীত ইতিহাস, বর্তমান উন্নয়ন কর্মকান্ড এবং পৌরবাসীদের সমস্যাসহ গাইবান্ধা পৌরসভা সম্পর্কিত বিস্তারিত তথ্য এই ওয়েবসাইটে প্রকাশ করার সর্বাত্মক প্রচেষ্টা চালানো হয়েছে। তবে পৌরসভায় অতীতের তথ্য যথাযথ ভাবে সংরক্ষিত না থাকায় এবং তথ্য সংগ্রহের সীমাবদ্ধতার কারণে হয়তো অনেক গুরুত্বপূর্ণ তথ্য এই সাইটে সংযোজন করা সম্ভব হয়নি। আশাকরি সন্মানিত পৌরবাসীরা এই অনিচ্ছাকৃত ত্রুটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। তবে এই ওয়েবসাইট পৌরসভার ইতিহাস বিষয়ক একটি প্রাথমিক অবকাঠামো হিসেবে গণ্য করে পরবর্তী পর্যায়ে যদি নিয়মিত হালনাগাদ করার প্রক্রিয়া অব্যাহত রাখা হয় তবে এ ক্ষেত্রে সকল ঘাটতি পূরণ হবে বলে আশা রাখছি।

এ্যাড. শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন
মেয়র
গাইবান্ধা পৌরসভা

মেয়র'র দৃষ্টিভঙ্গি

Nunc hendrerit libero scelerisque pellentesque praesent posuere digsim ipsum vulputate donec anulla cum sociis natoqu penatibus emagnis voluptatem quia volu eptas sit aspernatur aut odit aut fugit, sed quia consequuntur.

Montes nascetur ridiculus mus mauris sedapien ac nunc facilisis bibendum eu quis orci etiam mollis velit et magna dapibus scelerisqueq

মেয়র'র প্রোফাইল

এ্যাড. শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন ২০১৫ সালে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত প্রার্থী হিসেবে গাইবান্ধা পৌরসভার মেয়র নির্বাচিত হন। তিনি বাংলাদেশের প্রথম স্পিকার শাহ্ আব্দুল হামিদের নাতী।তার বাবা এ্যাড. জাহাঙ্গীর কবীর গাইবান্ধার গোবিন্দগঞ্জের সংসদ সদস্য ছিলেন।

বিস্তারিত পড়ুন...

পৌর ভবন
স্টেশন রোড, গাইবান্ধা-৫৭০০
বাংলাদেশ